পাত্রকে খুব শিগগিরই সবার সামনে আনবো: কঙ্গনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:36:58

কখনও কোন কিছু রাখঢাক করেন না কঙ্গনা রনৌত। যখন যা মনে আসে তাই করেন। এ কারণে বহুবার সমালোচনার শিকারও হতে হয়েছে তাকে। এমনকি ব্যক্তিগত জীবন নিয়েও কোনও লুকোচুরি নেই বলিউডের এই অভিনেত্রীর। সম্পর্ক গড়া থেকে শুরু করে ভাঙা সবকিছু নিয়েই খোলাখুলি আলোচনা করেন তিনি।

তার সঙ্গে হৃতিক রোশনের সম্পর্কের কথাটিই ধরে নেওয়া যাক। বলিউডের এই সুপারস্টারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো বহুবার। নিজের মুখেই স্বীকার করেছেন সে কথা। এমনকি এই সম্পর্ক নিয়ে তাদের মধ্যে কম কাঁদা ছোঁড়াছুড়ি হয়নি। একে অপরের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন তারা। কেননা কঙ্গনা প্রেমের কথাটি স্বীকার করলেও হৃতিক সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করেছেন বারবার।


তবে হৃতিক এখন কঙ্গনার কাছে অতীত। আর সেই বাজে অতীত ভুলে গিয়ে সবকিছু নতুনভাবে শুরু করতে চান বলিউডের এই অভিনেত্রী। বিয়ে করে জীবনের নতুন অধ্যায়ের শুরু করতে চান তিনি।

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা রনৌত বলেন, “আগামী পাঁচ বছরের মধ্যে সন্তানের মা হতে চাই। বিয়ে করে সংসার করতে চাই। ঠিক একটা মেয়ে যেমন করে সংসারের কথা ভাবে, আমিও সেটাই চাই। আমি চাই, আমার সন্তান নতুন ভারতের স্বপ্ন নিয়েই জন্ম নেবে। নতুন ভারত গড়ার কাজে হাত দেবে।”


কবে বিয়ে করছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “খুব শিগগিরই আমার বিয়ের কথা জানতে পারবে সবাই। পাত্রকেও খুব শিগগিরই সবার সামনে আনবো!”

সম্প্রতি চতুর্থবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন কঙ্গনা রনৌত। সেই সঙ্গে পেয়েছেন পদ্মশ্রী সম্মাননা।

এ সম্পর্কিত আরও খবর