বিজেপি ছাড়লেন শ্রাবন্তী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:48:11

“বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। এই দলের হয়ে আমি গত রাজ্য নির্বাচনে লড়াই করেছি। (সম্পর্ক ছিন্ন করার) কারণ হল বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব...”। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমনই এক পোস্ট শেয়ার করে বিজেপি ছাড়ার ঘোষণা দিলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

এদিকে, শ্রাবন্তীর দল ছাড়ার খবর পেয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানান, গত নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকেই বিজেপির কোনও কর্মসূচিতে দেখা মেলেনি শ্রাবন্তী। ব্যক্তিগতভাবে কয়েকজনের সঙ্গে যোগাযোগ রাখলেও দলের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি তিনি।

এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে চলতি বছর বিধানসভা নির্বাচনের আগে কৈলাস বিজয়বর্গীয় ও দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। কিন্তু ভোটের ফল বের হওয়ার পর দেখা যায়, বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন শ্রাবন্তী। এরপর থেকে রাজনীতির ময়দানে সেভাবে আর দেখা যায়নি শ্রাবন্তীকে।

কিছুদিন আগেই শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। সেই সময়ই প্রশ্ন উঠছিল, তাহলে কি এবার শ্রাবন্তীও গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করবেন? শেষমেষ শ্রাবন্তীও দল ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দিলেন।

এ সম্পর্কিত আরও খবর