বিজয়কে মারলে মিলবে পুরস্কার!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 11:31:30

দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেতাদের একজন বিজয় সেতুপতি। আর এই জনপ্রিয় তারকাকে মারলেই নাকি পাওয়া যাবে পুরস্কার। সম্প্রতি এমনটাই ঘোষণা করেছেন হিন্দু মক্কাল কাচি সংগঠনের প্রধান অর্জুন সামপাথ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট করে অর্জুন সামপাথ লিখেছেন, “দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি দেশকে অপমান করেছেন। তাই অভিনেতাকে লাথি মারলে পুরস্কার হিসেবে দেওয়া হবে ১০০১ রুপি।”

এছাড়া সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন সামপাথ বলেন, “হ্যাঁ, আমি এরকম পুরস্কার ঘোষণা করেছি। এর পেছনে রয়েছে বিশেষ কারণ। বিজয় আমাদের স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গা এবং দেশকে অপমান করেছেন। যেটা মেনে নেওয়া যায় না।”

যোগ করে অর্জুন সামপাথ আরও বলেন, “গত সপ্তাহে যে ব্যক্তি বিজয় সেতুপতির ওপর আক্রমণ চালিয়েছিল, সেই ব্যক্তির সঙ্গে আমার কথা হয়েছে। তার কথায়, জাতীয় পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে, অভিনেতা বিজয় স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গাকে অসম্মান করেছে। আর সেই কারণেই ওই ব্যক্তি বিমানবন্দরে অভিনেতাকে আক্রমণ করেন। আমার তো মনে হয় অভিনেতাকে লাথি মারা উচিত!”

কয়েক দিন আগে মধ্য রাতে বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রমণের শিকার হন বিজয় সেতুপাতি। যার ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। তুচ্ছ ঘটনা বলে বিষয়টি এড়িয়ে যান এই অভিনেতা। কিন্তু তুচ্ছ সে বিবাদ নতুন এই মোড় নিল।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, দেহরক্ষীদের সঙ্গে বেঙ্গালুরু বিমানবন্দরের ভেতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন বিজয়। আচমকা পেছন থেকে এক ব্যক্তি ছুটে এসে তাদের ওপর ঝাঁপিয়ে পড়েন। বিজয়কে তৎক্ষণাৎ অন্যত্র সরানো হয়। বিমানবন্দরের পুলিশ কর্মীরা ছুটে এসে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আটক করেন।

বিজয়ের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, হামলাকারী মত্ত অবস্থায় ছিলেন। এই ঘটনার পরে দুই তরফে বাকবিতণ্ডা শুরু হয়। তার খানিক পরে বিজয়কে নিয়ে তার সহকারীরা বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান।

এ সম্পর্কিত আরও খবর