‘আলো’ নাটকের জন্য মেহজাবিনকে ডিএমপির সম্মাননা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 13:28:46

আরটিভির ঈদুল আযহা অনুষ্ঠানমালায় তৃতীয় দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হয় নাটক ‘আলো’।

মেহজাবীন চৌধুরীর রচনায় মাহমুদুর রহমান হিমির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন- মেহজাবীন চৌধুরী, মনোজ প্রামাণিক, ফখরুল বাশার মাসুম, ইকবাল হোসেন, বাশার বাপ্পী প্রমুখ।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের স্পেশাল ব্রাঞ্চ কার্যালয়ে এক বিশেষ আয়োজনের মাধ্যমে তাদেরকে সম্মাননা প্রদান করেন।

এ প্রসঙ্গে নাটকটির রচয়িতা ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন- যাদের জন্য আমরা কাজ করি, তাদের কাছ থেকে সমর্থন, উৎসাহ, ভালোবাসা পাওয়াটা আমাদের জন্য আশীর্বাদ। পুলিশ প্রসাশনে জড়িতদের, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারীদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে গত ঈদে প্রচারিত ‘আলো’ নাটকটি লিখেছিলাম। তখনো ভাবিনি, নাটকটি সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এভাবে স্পর্শ করবে।

কৃতজ্ঞতা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে; আজ আপনারা যেভাবে আমাদের ‘আলো’ নাটকটিকে সম্মান জানিয়ে পুরস্কৃত করলেন, আমরা অভিভূত। ধন্যবাদ মনিরুল ইসলাম স্যারকে (স্পেশাল ব্রাঞ্চ প্রধান); আমাদের এই ছোট্ট উদ্যোগকে এতটা ভালোবাসা দেয়ার জন্য। ধন্যবাদ আমেনা বেগম স্যারকে আমাদের আমন্ত্রণ জানিয়ে অনেক বেশি অনুপ্রেরণা প্রদানের জন্য। ধন্যবাদ Bangladesh Police Special Branch, Dhaka Metropolitan Police - DMP এর সকল সদস্যদের যারা আমাদের এই কাজটি দেখেছেন। পছন্দ করেছেন। উৎসাহ দিয়েছেন। ধন্যবাদ আরটিভি (Rtv)। নাটকটি প্রচারের সুযোগ করে দেয়ার জন্য। ধন্যবাদ এই নাটকের পরিচালক হিমি, সহ-অভিনেতা মনোজ পরমাণিক ভাই সহ সকল শিল্পী-কলাকুশলীদের; যারা এই সাফল্যের পেছনে নিজেদের অবস্থান থেকে সর্বোচ্চ অবদান রেখেছেন। ধন্যবাদ Bangladesh Police Women Network- BPWN ।

এ সম্পর্কিত আরও খবর