দেবের সঙ্গে তুলনা, নারাজ আদর্শ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 10:36:32

‘মাই নেম ইজ খান’ ছবির মধ্য দিয়ে ২০১০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন আদর্শ গৌরব। এরপর তাকে দেখা গেছে শ্রীদেবী অভিনীত ‘মম’-এ। তবে প্রধান চরিত্রে আদর্শ হাজির হয়েছেন ‘দ্য হোয়াইট টাইগার’-এ। যেখানে তার পাশাপাশি ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও।

চমকপ্রদ তথ্য হলো- ‘দ্য হোয়াইট টাইগার’-এ অভিনয়ের সুবাদে ‘বাফটা’তে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন আদর্শ গৌরব।

অন্যদিকে, বলিউড ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেতা দেব পাটেল। তবে নিজের অভিনয় দক্ষতার গুণে বলিউডের গণ্ডি পেরিয়ে অনেক আগেই হলিউডে পাড়ি জমিয়েছেন দেব। সম্প্রতি ‘আনফেয়ার’ ছবির জন্য অস্কারে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন দেব।

সেই দেবের সঙ্গে তুলনা করা হয়েছে আদর্শর। তবে এই বিষয়টি মোটেও পছন্দ হয়নি আদর্শর। বলিউডের এই অভিনেতা মনে করেন, দেব তার থেকেও বেশি অভিজ্ঞ।

এ প্রসঙ্গে আদর্শ গৌরব বলেন, “তার (দেব পাটেল) মতো একজনের সঙ্গে আমার তুলনা করা মোটেও ঠিক হয়নি। আমার মতে, তিনি একজন পরিপূর্ণ অভিনেতা, সেই সঙ্গে সফলও। গত কয়েক বছরে তিনি বেশ কয়েকবার বিভিন্ন অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন। জিতেছেন পুরস্কারও। তবে এটি আমার প্রথম মনোনয়ন।”

যোগ করে আদর্শ আরও বলেন, “একজন অভিনেতা হিসেবে আমাকে আরও ভালোভাবে প্রস্তুত করতে হবে। যেখানে দেব পাটেল একজন ভার্সেটাইল এবং অভিজ্ঞ অভিনেতা।”

এ সম্পর্কিত আরও খবর