ভেঙে গেলো সুস্মিতা-রোহমানের প্রেম!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:26:55

প্রেমের সম্পর্ক নিয়ে কখনও রাখঢাক করেন না সুস্মিতা সেন। তাইতো নিজের থেকে ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে প্রেম এবং লিভ-ইন’এ থাকার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন বলিউডের এই অভিনেত্রী।

সুস্মিতা-রোহমানের প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই বলিউড মহলে চলছে নানা চর্চা। শিগগিরই তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলেও শোনা গিয়েছিলো। এরইমধ্যে তাদের বিচ্ছেদের গুঞ্জনে শোরগোল সম্পূর্ণ বি-টাউন!

বুধবার (১০ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেছেন সাবেক এই সুন্দরী। যার জেরেই ভক্তদের মনে প্রশ্ন উঠেছে তবে কী ভেঙে গেলো সুস্মিতা-রোমানের সম্পর্ক?

দুই মেয়ে ও প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন

ইনস্টাগ্রাম পোস্টে সুস্মিতা লিখেছেন ‘সমস্যাটা হল মেয়েরা সবসময়ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..।’

রোমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি দেন।

রোহমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ২০১৮ সালে। ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তার পরিচয়। সেই থেকে শুরু আলাপচারিতা। তারপর বন্ধুত্ব ও প্রেম।

এ সম্পর্কিত আরও খবর