আইসিএসবি সম্মাননা পেল রবি

, টেক

নিউজ ডেস্ক | 2024-10-14 18:44:42

একাদশ ‘আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ফর কর্পোরেট গভর্ন্যান্স এক্সিলেন্স ২০২৩’-এ রৌপ্য সম্মাননা অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় ফোরজি এবং মোবাইল নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা পিএলসি.। এ পুরস্কারের মাধ্যমে করপোরেট গভর্ন্যান্স চর্চায় শ্রেষ্ঠত্বের আনুষ্ঠানিক স্বীকৃতি পেল অপারেটরটি।

সম্প্রতি ইনস্টিটিউট অব চাটার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ’র (আইসিএসবি) উদ্যোগে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ। তিনি রবির চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) এম. রিয়াজ রশীদের হাতে একটি সম্মাননা স্মারক তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. আবদুর রহমান খান এফসিএমএ, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম উদ্দিন এবং অর্থ মন্ত্রণালয়ের সচিব ড. মো. খাইরুজ্জামান মজুমদার। এ সময় আইসিএসবি’র করপোরেট গভর্ন্যান্স কমিটির চেয়ারম্যান এম. নুরুল আলম, এফসিএস-ও উপস্থিত ছিলেন।

রবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানি সেক্রেটারিয়েটের অ্যাসোসিয়েট ডিরেক্টর, মো. শহীদুর রহমান এফসিএস; ভ্যাস অ্যান্ড নিউ বিজনেস’র জেনারেল ম্যানেজার, মহিউদ্দিন সিদ্দিক এফসিএস; স্ট্র্যাটেজিক কমিউনিকেশন’র জেনারেল ম্যানেজার, নিয়াজ মোহাম্মদ সিদ্দিকী এবং সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট’র ম্যানেজার, খন্দকার নাসির উদ্দিন মাহমুদ এফসিএস।

করপোরেট গভর্নেন্স এক্সিলেন্সের জন্য আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড এমন কোম্পানিকে স্বীকৃতি দেয় যারা সর্বোচ্চ মানের করপোরেট গভর্নেন্স, স্বচ্ছতা এবং জবাববিহি প্রদর্শন করে।

এ সম্পর্কিত আরও খবর