সাগর-রুনি হত্যাকাণ্ডে জড়িত পতিত সরকার ও গণমাধ্যমের লোক: শিশির মনির

, টেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2024-10-13 16:23:22

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের সাথে পতিত সরকার, তার প্রভাবশালী ব্যাক্তি, গণমাধ্যম ও বাইরের লোকজন জড়িত বলে জানিয়েছেন আলোচিত এই মামলার নবনিযুক্ত আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

রোববার (১২ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা শেষে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাংবাদিক সাগর-রুনি হত্যাকাণ্ডে পতিত সরকারের অনেক সেন্সিটিভ মানুষ জড়িত। গণমাধ্যম এবং সরকারের বাইরের মানুষ যারা সরকার পরিচালনায় সহযোগিতা করেছে তারাও জড়িত আছেন বলে তথ্য পাওয়া গেছে। তদন্তাধীন থাকায় নামগুলো বলা যাচ্ছে না।

তিনি আরও বলেন, সাগর-রুনির শরীরে দুজন মানুষের ডিএনএ পাওয়া গেছে। তাদের শনাক্ত করার কাজ চলছে। মামলাটি চালাতে এখনের সরকার বাঁধা দিচ্ছে না। তাই যেখানে এসে কার্যক্রম থেমে গিয়েছিল সেখান থেকে শুরু হয়েছে। আগামীকাল মামলার বিষয়ে একটি সভা আছে সেখানে বিষয়টি আরও স্পষ্ট হবে। তদন্ত শেষে আপনাদের সামনে তুলে ধরা হবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর তোফায়েল আহমেদ, নায়েবে আমীর এড. শামসুদ্দিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দে, সাধারণ সম্পাদক এ আর জুয়েলসহ অন্যান্য সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

এ সম্পর্কিত আরও খবর