চুল শুকাবে তারহীন হেয়ার ড্রায়ারে

বিবিধ, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 03:01:06

ঘুরতে গিয়ে চুল শুকানোর বিড়ম্বনায় পড়তে হয় অনেককেই। আর সেই বিড়ম্বনা দূর করতে এবার বিশ্বের প্রথম তারহীন হেয়ার ড্রায়ার এনেছে ভলো বিউটি নামের একটি প্রতিষ্ঠান।
 
ড্রায়ারটির নাম দেওয়া হয়েছে ভলো গো।ড্রায়ারটির জন্য সিইএসকে কেন্দ্র করে আয়োজিত এক ইভেন্টে ইনোভেশন ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি।
মঙ্গলবার(৮ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে শুরু হতে যাওয়া প্রযুক্তি পণ্যের প্রদর্শনী কনজিউমার ইলেকট্রনিক শোতে (সিইএস) দেখা যাবে নতুন হেয়ার ড্রায়ারটির।
ভলো জানিয়েছে, এক চার্জে মিডিয়াম হিটে ২৪ মিনিট পর্যন্ত চলবে ব্লো ড্রায়ারটি। হাই হিটে এটি ব্যাকআপ দেবে ১৩ মিনিট পর্যন্ত। যাদের চুল লম্বা তারা ১০ মিনিটের মধ্যেই ড্রায়ারটি দিয়ে চুল শুকাতে পারবে।
এতে করে তৈরি হতেও কম সময় লাগবে।প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, অন্যান্য ড্রায়ারের চেয়ে দ্রুত কাজ করবে ভলো গো। প্রচলিত ড্রায়ারে কয়েল হিটিং সিস্টেম থাকলেও এই ওয়্যারলেস ড্রায়ারটিতে থাকবে রেডিয়েন্ট হিট টেকনোলোজি।
তারহীন হওয়ায় দুটি আলাদা অংশে বিভক্ত থাকবে এটি।
ভলো গোয়ের দাম ধরা হয়েছে ৩৯৯ ডলার বা সাড়ে ৩৩ হাজার টাকা।বছরের মাঝামাঝি সময়ে সারা যুক্তরাস্ট্রের বাইরে পাওয়া যাবে এই পণ্যটি
এদিকে, আগামী বুধবার থেকে লাস ভেগাসে শুরু হচ্ছে বিশ্বের অন্যতম বৃহৎ ইলেক্ট্রনিক প্রদর্শনী কনজ্যুমার ইলেক্ট্রনিক শো (সিইএস)। যা চলবে আগামী ১১ জানুয়ারি পর্যন্ত।
এতে অংশ নেবে প্রায় চার হাজার চারশো’টি প্রতিষ্ঠান। যার মধ্যে বেশিরভাগই স্টার্ট আপ কোম্পানি। ৩০ লাখ স্কয়ার ফুটের হল রুমে চলবে এই প্রদর্শনী।

এ সম্পর্কিত আরও খবর