ক্রিকেটের স্বার্থেই বোর্ড থেকে পদত্যাগ করেছি: জালাল ইউনুস

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-19 18:25:06

অবশেষে সমালোচনার মুখে বিসিবি ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেছেন জালাল ইউনুস। সদ্য সাবেক হওয়ার আগে তার কাছে ছিলো ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের দায়িত্ব। এছাড়াও মিডিয়া উইংয়ের ভাইস-চেয়ারম্যানের দায়িত্বও ছিলো তার কাছে।

বিসিবিতে জাতীয় ক্রীড়া সংস্থা থেকে মনোনীত দুই ডিরেক্টর ছিলেন জালাল ইউনুস এবং আহমেদ সাজ্জাদুল আলম ববি। এনএসসি থেকে সোমবার সকালে কল দেওয়া হয় দুজনকেই। জালাল ইউনুসকে এনএসসির সচিব আমিনুল ইসলাম এনএসসিতে যাওয়ার আমন্ত্রণ জানান। কারণ জানতে চাইলে তাকে বলা হয় তিনি যেন বিসিবির কাউন্সিলর ও পরিচালকের পদ থেকে পদত্যাগ করেন। এরপরই ইমেইলে জালাল ইউনুস তার পদত্যাগপত্র পাঠিয়ে দেন।

এরপর জালাল ইউনুস জানান, ‘ক্রিকেটের স্বার্থে এবং নতুন কারও আসার পথ সুগম করতেই আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, ক্রিকেট বোর্ড সঠিকভাবে তাদের কর্মকাণ্ড পরিচালনা করবে।’

১৯৯৭ সাল থেকেই বিসিবিতে ছিলেন জালাল। গত ২৭ বছরে নানান সময়ে ছিলেন নানান ভূমিকায়। অবশেষে শেষ হলো দেশের ক্রিকেট বোর্ডে তার এই দীর্ঘ যাত্রা।

একই প্রস্তাব দেওয়া হয়েছে বিসিবির টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং দীর্ঘদিন বিসিবির বিভিন্ন দায়িত্বে কাজ করা আরেক ডিরেক্টর আহমেদ সাজ্জাদুল আলম ববিকেও। তিনি অবশ্য এখনও পদত্যাগ করেননি।

এ সম্পর্কিত আরও খবর