বিসিবি থেকে পদত্যাগ করলেন জালাল ইউনুস

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-19 15:13:10

জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) মনোনীত কাউন্সিলর হিসেবে যেমন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদে ছিলেন জালাল ইউনুস। সেই পদ থেকেই পদত্যাগ করেছেন তিনি। দেশের শীর্ষসারির এক গণমাধ্যমের সূত্র থেকে জানা গেছে, নিজের পদত্যাগপত্র ইতিমধ্যেই এনএসসির কাছে পাঠিয়ে দিয়েছেন জালাল।

সরকারের পতনের পর থেকেই গা ঢাকা নিয়ে আছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। যার নেপথ্যে অবশ্য তার আরেক পরিচয় সংসদ সদস্য ও সাবেক ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব দিয়ে রাজনীতির অঙ্গনকে ঘিরে। তবে গত ১৫ আগস্ট বেশ কিছু সূত্রের মাধ্যমে জানা যায়, তিনি আপাতত অবস্থান করছেন লন্ডনে এবং সিদ্ধান্ত নিয়েছেন বিসিবি সভাপতির পদ ছাড়ার।

তবে পাপনের দায়িত্ব ছাড়ার ঘোষণার দেওয়ার আগে তার বোর্ডের ক্রিকেট পরিচালনা প্রধানের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন জালাল। এদিকে সূত্র থেকে জানা গেছে, এনএসসি থেকে পদত্যাগ করতে বলা হয়েছে আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলমকেও।

এদিকে নিজের পদত্যাগের বিষয়টি জানিয়ে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে জালাল জানান, ‘ক্রিকেটের স্বার্থেই বোর্ড থেকে পদত্যাগ করেছি।’ 

দেশের শীর্ষসারির এক গণমাধ্যমের সূত্র থেকে জানা যায়, পদত্যাগের জন্য জালাল ইউনুসকে বলা হয়েছিল এনএসসি থেকে। সেখানে তৎক্ষণাৎ সায় দিয়ে ইমেইলে পদত্যাগপত্র পাঠিয়ে দেন জালাল। একই নির্দেশনা ছিল সাজ্জাদুল আলম ববির জন্যও। তবে এখনো নিজের দায়িত্ব থেকে পদত্যাগ করেননি ববি। 

এ সম্পর্কিত আরও খবর