নিজ বাড়িতে হামলার গুজব নিয়ে যা বললেন লিটন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-09 18:09:10

হামলা হয়েছে লিটন দাসের বাড়িতে। সম্প্রতি ছড়িয়ে পড়েছিল এমন গুজব। তবে সেই বিষয়টি পরিষ্কার করতে এবার নিজেই মুখ খুললেন জাতীয় দলের এই ক্রিকেটার। জানালেন তার বাড়িতে কোনো ধরণের হামলা হয়নি। পরিবার নিয়ে তিনি নিরাপদেই আছেন।

হামলার গুজবের বিষয়টি মেলাতে হলে যেতে হবে দিন চারেক আগে। কোটা নিয়ে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন শেষ পর্যন্ত গড়ায় সরকার বিরোধী আন্দোলনে। যার সূত্র ধরে, ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। যার পর থেকেই দেশজুড়ে আওয়ামী লীগের অনেক মন্ত্রী, সংসদ সদস্য ও নেতাকর্মীদের বাড়িতে হামলা চালান বিক্ষুব্ধরা। হামলা হয়েছে মাশরাফি বিন মুর্তজার বাড়িতেও।

তবে লিটন দাসের বাড়িতে হামলার বিষয়টি পুরোপুরি মিথ্যা। আজ (শুক্রবার) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করেন এই উইকেটরক্ষক ব্যাটার। লিটনের ফেসবুক পোস্টের কথাগুলো নিজে তুলে ধরা হলো।

প্রিয় দেশবাসী, সকলের প্রতি শ্রদ্ধা রেখে একটি বিষয় অবগত করতে চাই। সাম্প্রতিক কালে বিভিন্ন মিডিয়াতে একটি খবর প্রচার হয়েছে আমাদের বাড়িতে হামলার ঘটনা নিয়ে, যার কোনো সত্যতা নেই। কেউ এইসব গুজবে কান দিবেন না। আমি এবং আমার পরিবার এখন পর্যন্ত সম্পূর্ণ নিরাপদে রয়েছি। আমি বিশ্বাস করি আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই দেশে আমরা সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে যেন একসাথে সামনে এগিয়ে যেতে পারি সেটাই এখন আমাদের একমাত্র মূলমন্ত্র হওয়া উচিত। আমার দিনাজপুরবাসীসহ পুরো দেশ একে অন্যের রক্ষায় যেভাবে নিয়োজিত ছিলেন সেটা সত্যিই প্রশংসনীয় এবং আমি কৃতজ্ঞ। আমি আশা করবো ভবিষ্যতেও আমরা সবাই একসাথে থাকবো এবং সকল ধরনের সহিংসতা থেকে দূরে রাখবো এই দেশটাকে। কারণ দেশটা আমাদের সবার।

এ সম্পর্কিত আরও খবর