হামজা চৌধুরীর বিরুদ্ধে মদ্যপ হয়ে গাড়ি চালানোর অভিযোগ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-25 21:17:48

বাংলাদেশী বংশোদ্ভূত ইংলিশ ফুটবলার হামজা দেওয়ান চৌধুরী। বর্তমানে খেলছেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির মিডফিল্ডার হিসেবে। তার বিরুদ্ধে মদ পান করে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে।

পুলিশের তথ্যমতে জানা গেছে, শুক্রবার স্থানীয় সময় সময় ১টা ৪৫ মিনিটে নটিংহ্যামশায়ারে ওয়েস্ট ব্রিজফোর্ডের লাফবোরো রোডে হামজার গাড়ি থামান দায়িত্বে থাকা কর্মকর্তারা। এরপর তাকে নিঃশ্বাসের নমুনা পরীক্ষা করতে দিতে বলার পর হামজা তা দিতে অস্বীকৃতি জানান। এরপর তাকে গ্রেপ্তার করা হয়।

হামজার বিরুদ্ধে মদ্যপানের পর গতিসীমা ভঙ্গ করে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। ২৬ বছর বয়সী এই ফুটবলারের বিরুদ্ধে যথাযথ নিয়ম না মেনে ও মনোযোগ ছাড়াই গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। এছাড়াও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে হামজা ঠিকমত সহযোগিতা করতে ব্যর্থ হওয়ায় তার ওপর সন্দেহ আরও বাড়ে পুলিশের। এরপরই তাকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়।

সবশেষ সোমবার ইপসউইচের বিপক্ষে ম্যাচে খেলেছিলেন তিনি। এই অভিযোগের তদন্ত প্রক্রিয়া শেষ হওয়া পর্যন্ত তিনি দলের হয়ে মাঠে খেলতে নামতে পারবেন কিনা সে বিষয়েও এখন তৈরি হয়েছে শঙ্কা। তার ক্লাব এই পুরো ঘটনাটি নিয়ে আপাতত কোনো মন্তব্য করেনি।

এ সম্পর্কিত আরও খবর