মোহাম্মদ নাসিমের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 20:01:37

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

এক শোক বার্তায় প্রয়াত নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় জি এম কাদের বলেন, প্রয়াত মোহাম্মদ নাসিম ছিলেন অনুপম রাজনৈতিক বৈশিষ্টের অধিকারী। জাতীয় নেতা এম মনসুর আলীর ছেলে হয়েও অত্যন্ত সাদামাটা জীবন-যাপন করে সাধারণ মানুষের অন্তর জয় করতে পেরেছিলেন। পাঁচ বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন তৃণমূলে তিনি কতটা জনপ্রিয় ছিলেন।

তিনি আরও বলেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে মোহাম্মদ নাসিমের অবদান স্মরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। দেশ এক পরীক্ষিত রাজনৈতিক অভিভাবককে হারালো।

১৪ দলের মুখপাত্র বর্ষিয়ান নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

পৃথক বার্তায় ক্রাইম রিপোর্টার্স অ্যাসেসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের অপরাধ বিষয়ক রিপোর্টিং বিভাগের প্রধান সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের।

শোক বার্তায় প্রয়াত সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর