‘শেখ হাসিনা সরকারের লুটপাটের ফল লোডশেডিং’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-09-10 18:44:17

শেখ হাসিনা সরকারের লুটপাটের ফল হিসেবে দেশের মানুষ ভয়াবহ বিদ্যুতের লোডশেডিং ভোগ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গণ অধিকার পরিষদের সঙ্গে বৈঠক শেষে তিনি একথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিদ্যুৎ বিভ্রাট না ভয়াবহ বিভ্রাট চলতেছে দেশে। বিগত সরকারের লুটপাটের ফল দেশের মানুষ এখন ভোগ করতেছে। লাখ লাখ ডলার যে বিদেশে পাচার করেছে তা বিদ্যুৎ থেকে দুর্নীতি করে। এটা রিকভার করতে সময় লাগবে।

তিনি বলেন, যারা সরকারে আছে তারা এই সমস্যা সমাধান করার চেষ্টা করছে। এই সমস্যা রাতারাতি সমাধান সম্ভব নয়। এটা দীর্ঘ সময়ের প্রয়োজন। যার জন্য আমাদের ধৈর্য সহকারে সামনে এগিয়ে যেতে হবে।

গণ অধিকার পরিষদের সঙ্গে বৈঠক নিয়ে আমীর খসরু বলেন, শেখ হাসিনার পদত্যাগের জন্য আমরা ঐক্যবদ্ধভাবে আন্দোলন করেছি। শেখ হাসিনার পতন হয়েছে। পতনের পর আগামীর বাংলাদেশ কেমন হবে তা নিয়ে আলোচনা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করছি। যাতে তারা রাষ্ট্রের সমস্যাগুলো দ্রুত সংস্কার করে নির্বাচনের দিকে এগিয়ে যেতে পারে।

এ সম্পর্কিত আরও খবর