শেখ হাসিনার শাসনামল ছিল নরকের মতো: রিজভী

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2024-09-03 19:11:04

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামল নরকের মতো ছিল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী।

তিনি বলেন, শেখ হাসিনা জানতেন ন্যায়ের শাসন থাকলে তিনি হেরে যাবেন। তাই বিএনপিকে দমিয়ে রাখার জন্য যুবলীগ, ছাত্রলীগ থেকে পুলিশ বাহিনী বানিয়েছিলেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ৩ টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া ঈদগাঁ ময়দানে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, শেখ হাসিনার শাসনামল নরকের মতো ছিল। তাই বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে তাকে।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের আয়োজনে ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক দলের সভাপতি জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর