ছাত্রদের ত্যাগকে ম্লান করতে সংখ্যালঘু নির্যাতনের অপপ্রচার: মির্জা ফখরুল

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2024-08-14 11:01:00

ছাত্র-জনতার ত্যাগকে ম্লান করতে সংখ্যালঘু নির্যাতনের অপপ্রচার চালানো হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৪ আগস্ট) সকালে ঠাকুরগাঁও পৌরশহরের কালিবাড়ির নিজ বাসভবনে সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন,  দেশি ও বিদেশি চক্র একসঙ্গে হয়ে ছাত্র-জনতার ত্যাগকে ধুলিসাৎ করতে মাইনরিটি নির্যাতনের নামে কাহিনী করছে। সোমবার (৫ আগস্ট) সরকার পতনের দিনে যা হয়েছে সেটি রাজনৈতিকভাবে হয়েছে। কোনো ধরনের ধর্মীয় সমস্যা নয়। তারপর যা হয়েছে সেটিকে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে বলে বলা যাবে না।

মির্জা ফখরুল বলেন, একটি চক্র পরিকল্পিতভাবে এবং পতিত শাসক গোষ্ঠীর লোকেরা বিভিন্ন ঘটনার নাটক সাজিয়েছে। কয়েকদিন আগে বালীয়াডাঙ্গীতে ৩০০-৪০০ লোক একসঙ্গে জড়ো হয়েছে। আমি খোঁজ নিয়েছি এটি একটি ড্রামা। আমাদের দলের কেউ যদি এসবের সঙ্গে সম্পৃক্ততা থাকে, তাহলে প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার কথা হয়েছে।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পঞ্চগড় জেলা বিএনপর সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর