লালমনিরহাটে নিহত মিরাজের পাশে জামায়াতে ইসলামী

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2024-08-10 22:14:58

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ মিরাজ খানের পরিবারকে এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন লালমনিরহাট জেলা জামায়াতে ইসলামী।

শনিবার (১০ আগস্ট) সন্ধায় লালমনিরহাটের উপজেলার মহিষখোচায় মিরাজের বাড়িতে তার পিতার হাতে নগদ টাকা তুলে দেন জামায়াতের নেতৃবৃন্দ। এসময় শহীদ মিরাজের কবর জিয়ারত করে মুনাজাত করা হয়।

জানা যায়, চলমান আন্দোলনে ৫ ই আগস্ট বিকেলে যাত্রাবাড়ী থানা এলাকায় গুলিবিদ্ধ হয় শিক্ষার্থী মিরাজ খান।  পারিবারিক অস্বচ্ছলতার কারণে পড়াশুনার পাশাপাশি ঢাকায় কাজ করতেন তিনি। ঢাকায় কোথাও চিকিৎসার সুযোগ না পেয়ে তার পরিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করা হলেও  গত বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে শাহাদাত বরণ করেন। তার বাবা আব্দুস সালাম ক্যান্সারে আক্রান্ত ও আর্থিকভাবে উপার্জনক্ষম ছেলের মৃত্যুতে ভেঙ্গে পড়ে পরিবারটি।এমন অবস্থায় লালমনিরহাট জেলা জামায়াতের পক্ষ থেকে তাঁর পরিবারকে নগদ ১ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সন্ধায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও লালমনিরহাট জেলা আমীর অধ্যাপক আতাউর রহমানের নেতৃত্ত্বে একটি টিম শহীদের পরিবারের সাথে সাক্ষাত করেন। সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা কর্মপরিষদ সদস্য- সাবেক আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যন এবং- লালামনিরহাট ২ নং আসনের জামায়াতের নমিনি  অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, জেলা সহকারী সেক্রেটারি হাফেজ শাহ আলম, জামায়াত নেতা মাওলানা সুলতান গিয়াসউদ্দিন সহ শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর