মঙ্গলবার সমাবেশ ও শান্তি মিছিল করবে আওয়ামী লীগ

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-29 12:47:13

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি জামাতের সন্ত্রাসী ও সরকার বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে আগামীকাল (৩০ জানুয়ারি) মঙ্গলবার সমাবেশ ও শান্তি মিছিল করবে।

সোমবার (২৯ জানুয়ারি) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি জামাতের সন্ত্রাসী ও সরকার বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০ টা ৩০ মিনিটে তেঁজগাও ট্রাক স্ট্যান্ড সংলগ্ন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর নিজস্ব কার্যালয় এর সামনে (সাত রাস্তা মোড়)-এ সমাবেশ ও শান্তি মিছিল অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নগর, থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিট সমূহের নেতা কর্মীগণ জাতীয় পতাকাসহ মিছিলে যোগদান করবেন। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সভা পরিচালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

 

এ সম্পর্কিত আরও খবর