হেলিকপ্টারে ফেনী এসে প্রার্থীতার ঘোষণা দিলেন আ.লীগ নেতা

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ফেনী | 2023-11-28 00:06:19

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে হেলিকপ্টার যোগে নিজ এলাকা ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুর এলাকায় এসে ফেনী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিলেন ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্ল্যাহ ও তার স্ত্রী পারভীন আক্তার।

সোমবার (২৭ নভেম্বর) ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্ল্যাহ বিকাল ৩টায় সোনাপুর শামসুল হক উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তার সাথে ছিলেন স্ত্রী পারভীন আক্তার। নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল যোগে নিজ বাড়ি সালমা গার্ডেন হাউজে এসে পৌঁছান তিনি। এসময় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, সোমবার সকালে তাদের পক্ষে সহকারী রিটার্নিং অফিসার ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাদের ব্যক্তিগত সহকারী জামশেদ আলম রুবেল ও সাবেক সংসদ সদস্যর শ্বশুর আবুল খায়ের মাস্টার।

বিএনপিসহ ৩৬ দলের সপ্তম দফা অবরোধের কারণে এই দম্পতি আকাশপথে ঢাকা থেকে হেলিকপ্টারে গ্রামের বাড়িতে এসেছেন বলে জানা গেছে।

এ সময় রহিম উল্ল্যাহ সাংবাদিকদের বলেন, আমি দশম জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হয়ে সব সময় সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে ছিলাম। আমি সংসদ সদস্য থাকাকালীন সময় সোনাগাজী-দাগনভূঞা উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ চায় আমি আবারও নির্বাচন করি, সংসদ সদস্য নির্বাচিত হই। তাদের চাওয়ার প্রতি সম্মান জানিয়ে আবারও ভোট করার জন্য এলাকায় এসেছি। স্বতন্ত্র ভাবে ভোট করার জন্য আমি ও আমার স্ত্রী ইতোমধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আশা করি ভোটাররা আমাকে হতাশ করবে না, ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উল্লেখ্য, এবার ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন হাজী রহিম উল্ল্যাহ। তিনি সৌদি আরবের জেদ্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য। তার স্ত্রী পারভীন আক্তার জেদ্দা মহানগর মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। ইতোমধ্যে যৌথভাবে গত কয়েক মাস ধরে তারা এলাকায় উঠান বৈঠক, শোডাউন, গণসংযোগের পাশাপাশি ব্যানার, পোস্টার ও উন্নয়নের লিফলেট বিতরণ করছেন।

এ সম্পর্কিত আরও খবর