আ.লীগের মনোনয়ন: সড়ক অবরোধের চার ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক!

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড় | 2023-11-26 22:34:17

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেওয়ায় সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগের নেতা কর্মী ও সমর্থকেরা। টানা চার ঘণ্টা অবরোধ কর্মসূচি পালনের পর অবরোধ প্রত্যাহার করে তারা। এতে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

তবে পরবর্তী কঠোর সিদ্ধান্তে যাওয়ার বিষয়টি জানিয়ে সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানান, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান আকতার।

এর আগে রোববার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে চার থেকে শুরু হওয়া এ অবরোধ কর্মসূচি পালন হয় রাত সাড়ে ৮টা পর্যন্ত। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে শহরের শেরে বাংলা পার্ক এলাকায় করতোয়া সেতুর প্রবেশ মুখে এই অবরোধ কর্মসূচি শুরু হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংসদীয় আসন-০১ ও পঞ্চগড় ১ আসনে নাঈমুজ্জামান ভূঁইয়া মূক্তার নাম ঘোষণার পরপরই বিক্ষোভকারীরা মুক্তাকে প্রত্যাখান করে পূণবিবেচনায় আনোয়ার সাদাত সম্রাটকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে শহরের পঞ্চগড়- বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে শুয়ে সড়ক অবরোধ পালন করে।

এর আগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থীদের তালিকা ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সম্পর্কিত আরও খবর