আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিলেন মাহিয়া মাহি

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা  | 2023-11-20 17:06:54

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে তিনি এ মনোনয়ন ফরম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে জমা দেন।

মাহি বিকাল ৪ টার দিকে তার মনোনয়ন ফরম জমা দেন। এর আগে শনিবার (১৮ নভেম্বর) বিকেলে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন বলে ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই খবরটি নিশ্চিত করেছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে গণমাধ্যমের সাথে কথা বলেন মাহি। এসময় তিনি বলেন, আমার প্রত্যাশা ইনশাআল্লাহ আমি মনোনয়ন পাবো। যদি আমি মনোনয়ন পাই তাহলে আমার প্রথম কাজ হবে, যেহেতু আমার এলাকা একটি কৃষি এলাকা, তাই আমি চেষ্টা করবো তারা যেন পণ্যের ন্যায্য মূল্য পায়। আমার চাঁপাইনবাবগঞ্জের প্রত্যেকটা নারী যেন কর্মসংস্থান হয় এনিয়ে আমি কাজ করবো।

মনোনয়ন ফর্ম নিতে লোকজন নিয়ে আসা নির্বাচনি আচরণ বিধির লঙ্ঘন কি না সাংবাদিকের করা এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, এই শুভ দিনে আমার সাথে আমার এলাকার মানুষ আসবে এটাই স্বাভাবিক। আমার মনে হয় না, এটা আচরণ বিধির লঙ্ঘন।

তখন ফেসবুক পোস্টে মাহি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আজ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলাম।’

এছাড়া সংবাদমাধ্যমে তখন তিনি বলেছিলেন ‘কে দলীয় মনোনয়ন পাবেন তা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি ঠিক করবেন। তবে আমার বেড়ে ওঠা চাঁপাইনবাবগঞ্জের নাচোলে। তাই এই আসন থেকেই নির্বাচনে অংশ নেওয়ার জন্য ফরম তুলেছি।’  তবে বেশ কিছু দিন ধরে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে প্রচারণাসহ রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে আসছিলেন মাহিয়া মাহি।

এ সম্পর্কিত আরও খবর