আওয়ামী লীগের প্রথম নির্বাচনী সভা সিলেটে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-06 13:23:58

আওয়ামী লীগের প্রথম নির্বাচনী সভা সিলেটে থেকে শুরু হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে ভার্চুয়ালি বড় ভাঙ্গা সেতু উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রথম নির্বাচনী সভা সিলেট থেকে শুরু করবেন। সিলেটের সে সভায় আপনারা দলে দলে যোগ দিবেন। সিলেটের মানুষ বঙ্গবন্ধুকে ভালোবাসেন। শেখ হাসিনাকে পছন্দ করেন। এর আগে যে জনসভা সে সভাতেও কয়েক লাখ মানুষ দেখেছি।

কোনো উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেয়ার পক্ষে ছিলাম না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্যান্ডামিকের সময় আমরা ভার্চুয়ালি উদ্বোধন করেছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তখন ভার্চুয়ালি উদ্বোধন করেছিলেন। নেতাকর্মীদের মাঝে যাওয়া উচিৎ। এ ধরনের উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধন হবে, সরাসরি করা উচিৎ। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা এর মধ্যে বেশ কয়েকটি জনসমাগম করেছি। কয়েকদিন আগে বঙ্গবন্ধু  শেখ মুজিব টানেল। নদীর তলদেশে দক্ষিণ এশিয়ার এটাই প্রথম টানেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাত্মক উদ্যোগী ও প্রধান ভুমিকা পালন করেছে এ সেতু নির্মাণে। 

বাংলাদেশ সেতু নির্মাণে বিশ্ব রেকর্ড করেছে জানিয়ে তিনি বলেন, আগে একশটি সেতু উদ্বোধন করেছি। কদিন আগে ১৫০ টি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে বিশ্বব্যাংক পদ্মাসেতু প্রকল্প থেকে অপবাদ দিয়ে সরে গিয়েছিল জানিয়ে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা তিনি সে দুঃসাহস নিয়েছেন। যার সাহস আমাদের অনুপ্রাণিত করে। বঙ্গবন্ধু কন্যা পদ্মা সেতু নিজের টাকায়, নিজস্ব অর্থায়নে নির্মাণ করে সারা দুনিয়াকে বুঝিয়ে দিয়েছেন আমরাও পারি।

তিনি বলেন, ইতোপূর্বে বাংলাদেশে অনেক গুলো প্রজেক্ট হয়েছে। সিলেটে ৬ ল্যান রাস্তা যাচ্ছে। সিলেট থেকে তামাবিল পর্যন্ত আরেকটি রাস্তা যাচ্ছে। এরপর সিলেট অঞ্চলের আমূল পরিবর্তন সাধিত হবে। প্রবাসীদের অবধান বঙ্গবন্ধু কন্যা স্বীকার করেন।

এ সম্পর্কিত আরও খবর