সোনারগাঁ থেকে দেখব ফাটাফাটি কাকে বলে: শামীম ওসমান

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-10-11 21:09:38

“কাফনের কাপড় মাথায় বেঁধে নেমেছি এবার। মৃত্যুর সাথে এপয়েন্টমেন্ট নিয়েছি। আমরা আর বলব না খেলা হবে, ফাটাফাটি হবে এবার। সোনারগাঁ থেকে আমরা দেখাব ফাটাফাটি কাকে বলে। পূজার পরে নারায়ণগঞ্জ থেকে একটা থাবা দেব, এক থাবায় ঢাকা শহর (জামাত-বিএনপি) খালি করে দেব”।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে সোনারগাঁওয়ের কাঁচপুরে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ সফল করতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিসভায় অংশ নিয়ে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি আরও বলেন, "এটা (উন্নয়ন ও শান্তি সমাবেশ) বড় যুদ্ধ। সারারাত ঘুমাই না, আমি সব খবর পাই৷ আমি জানি ওরা (জামাত-বিএনপি) কোন দিক দিয়ে এগুচ্ছে আর ওরাও জানে আমি কোন দিক দিয়ে এগুচ্ছি। ঝড়ের সামনে দাঁড়িয়ে আমাদের বলতে হবে যে আমরা তোদের চেয়ে বড় ঝড়। মরণ কামড় আসবে পূজার মধ্যে ও পরে। ১০-১২ দিনে দেশকে এমন জঘন্য জায়গায় নিয়ে যেতে চেষ্টা করবে। ওরা চেষ্টা করবে কিন্তু পারবে না। কারণ শয়তান কখনো মানুষের সাথে পারে না।"

বিএনপির নাশকতার ষড়ষন্ত্র ও নির্বাচন পূর্ব আমেরিকার নিষেধাজ্ঞা প্রসঙ্গে আওয়ামী লীগের প্রভাবশালী এ নেতা বলেন, “বাংলাদেশের ইতিহাসে এর চেয়ে বড় ষড়যন্ত্র হয়নি, হবেও না। শেখ হাসিনা যে ভাষায়, কথা বলছেন সে ভাষায় আর কোনো নেতা কথা বলার সাহস করতে পারছে না। পার্লামেন্টে আপনারা শুনেছেন নেত্রীর কথা। যার বিরুদ্ধে কথা বলছেন তারা দেশের সবচেয়ে বড়শক্তি। আমেরিকা কী ছেড়ে কথা বলবে। দলের ভেতর মোশতাক আছে, নারায়ণগঞ্জে ও আছে”।

এসময় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর