বিএনপির ফরিদপুর বিভাগীয় রোডমার্চ শুরু

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-03 11:05:30

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে ফরিদপুরে বিভাগীয় রোডমার্চ শুরু করেছে বিএনপি।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ফরিদপুর গোয়ালন্দ মোড় থেকে এই রোডমার্চ শুরু হয়। রাত পর্যন্ত এই রোডমার্চ চলবে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেল।

বিএনপির পূর্বঘোষিত রোডমার্চে অংশ নিতে সকাল থেকেই ফরিদপুরের রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে জড়ো হন বিএনপি নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দিচ্ছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু।

বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়, রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রোডমার্চ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শুরু করে বেশ কয়েকটি পথসভা করার কথা রয়েছে।

আগত নেতাকর্মীরা জানান, সরকার পতনের একদফা দাবি নিয়ে বিএনপির সব কর্মসূচি বাস্তবায়নে শুধু বিএনপি না, দেশের প্রতিটি মুক্তিকামী জনগণ রাস্তায় নেমেছে। এই রোডমার্চের মধ্য দিয়ে সরকারকে ক্ষমতা ছাড়ার বার্তা দিতে চান তারা।

রাজবাড়ী সদর থানার বসন্তপুর মাঠ, ফরিদপুর সদরের রাজবাড়ী মোড়, নগরকান্দার তালমা মোড়, গোপালগঞ্জের মকসদপুরের বরইতলা, মাদারীপুরের মোস্তফাপুরের পথসভা শেষে শরীয়তপুর স্টেডিয়ামে গিয়ে রোডমার্চের সমাপ্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর