ফর্সা এরশাদ কালো হয়ে গেছেন

বিবিধ, রাজনীতি

সেরাজুল ইসলাম সিরাজ, স্পেশাল করেসপন্ডেন্ট | 2023-09-01 15:43:58

গুঠাইল, ইসলামপুর (জামালপুর) থেকে: আমি ফর্সা মানুষ রোদে কালো হয়ে গেছি। দেখেন আমাকে, কালো দেখাচ্ছে না?-গুঠাইল স্কুল এন্ড কলেজ মাঠের জনসভায় সমবেত জনতার এভাবেই দৃষ্টি আকর্ষণ করেন জাতীয় পার্টির চেয়ার‌ম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বিকেল ৩.৪৩ টায় যখন এরশাদ বক্তব্য শুরু করেন। তখন পশ্চিমমুখী জনসভা মঞ্চে চড়া রোদে ত্রাহী অবস্থা। মাঠেও দাঁড়ানো জনতার কপালে বিন্দু বিন্দু ঘাম। অনেকেই রোদে মাঠে টিকতে না পেরে আশপাশে গাছের ছায়া, স্কুলের বারান্দায় আশ্রয় নেয়।

এরশাদ বলেন, আমি যেখানে যাই মাঠ ভর্তি থাকে। এখানে অর্ধেক মাঠ ফাঁকা এটা বেমানান লাগে। আপনারা মাঠে আসুন, পাঁচ মিনিটের মধ্যে মাঠে আসুন। বলে কিছুক্ষণ অপেক্ষা করেন।

এরপর এরশাদ বলেন, মাঠে সামিয়ানা দেওয়া উচিত ছিলো। এটা না দেওয়াটা ঠিক হয়নি। মহিলারা রোদে দাঁড়াতে পারে না। ভবিষ্যতে সমাবেশ করতে হলে এ বিষয়ে মাথায় রাখতে হবে।

এরশাদ বলেন, এখানে আগে কখনও আসিনি, জামালপুরে অনেকবার এসেছি। এই এলাকার অনেক উন্নয়ন করেছি। প্রকৃত উন্নয়ন আমিই করেছি। আমি ক্ষমতায় গেলে আপনাদের ভাগ্যের উন্নয়ন হবে।

স্কুল মাঠের পেছনে জমিতে হেলিকপ্টারে এসে নামেন দুপুর ২.৪১ টায়। সেখানে থেকে সোজা গিয়ে ওঠেন মঞ্চে। এ সময় মুহুর্মুহ শ্লোগান, করতালি ও ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয়। মঞ্চে রোদের কারণে পুরো সময় সানগ্লাস পরে থাকেন। এমনকি বক্তব্যের সময়ও তা অটুট থাকে।

 

এ সম্পর্কিত আরও খবর