সিলেটের পর চট্টগ্রাম ও রাজশাহীতে জনসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 12:49:18

বিভাগীয় শহর চট্টগ্রাম ও রাজশাহীতে জনসভা করার ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। এর আগে মঙ্গলবার (১৬ অক্টোবর) সিলেটে জনসভার ঘোষণা দিয়েছিলো নতুন এই জোট।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করে বলেন, ২৩ অক্টোবর সিলেট ২৭ অক্টোবর চট্টগ্রাম, ৩০ অক্টোবর রাজশাহীতে জনসভা অনুষ্ঠিত হবে। 

বুধবার (১৭ অক্টোবর) রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকের মাঝে বিফ্রিং করে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

জনসভার অনুমতি নিবে কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সিলেটে আমরা মাজার জিয়ারত করতে যাবো তারপর ওখানে জনসভা করবো। মাজার জিয়ারতে অনুমতির প্রয়োজন হবে না।

এর আগে সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের সদস্যের সঙ্গে বৈঠক করে এই কর্মসূচি চুড়ান্ত করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর