এরশাদের জন্মদিনে ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচি স্থগিত

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-06 07:40:55

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে ঢাকায় ঘোষিত সকল কর্মসূচি স্থগিত করা হয়েছে। ঢাকার বাইরে জেলা ও উপজেলা পর্যায়ে স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বলা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) জেলা ও উপজেলা কমিটিকে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে কেন্দ্রীয় দফতর থেকে। দফতর সম্পাদক-২ এম.এ. রাজ্জাক খান স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, আগামী ২০ মার্চ শনিবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন। জাতীয় পার্টি যথাযোগ্য মর্যাদায় দিবসটি কেন্দ্রীয়ভাবে পালন করার বিভিন্ন কর্মসূচির‌ আয়োজন করেছিল।

কিন্তু সরকার বিশেষ বিধিনিষেধ আরোপ করেছেন ঢাকা রাজধানীর মধ্যে ১৭ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত সামাজিক ও রাজনৈতিক কোনো ধরনের কর্মসূচি পালন করা যাবে না। তাই জাতীয় পার্টি সাময়িকভাবে এরশাদের জন্মদিনসহ কেন্দ্রীয় সকল প্রোগ্ৰাম স্থগিত করেছেন।

আপনার নেতৃত্বাধীন জেলায় এবং জেলার আওতাধীন উপজেলা ও পৌরসভায় ২০ মার্চ শনিবার হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিনে স্মরণসভা এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যামে স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর