জাপার কেন্দ্রীয় কমিটিতে রংপুরের আরও ৪ জন

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 10:24:18

সাংগঠনিক কার্যক্রমের স্বীকৃতি হিসেবে জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে রংপুর থেকে চারজনকে সদস্য পদ দেয়া হয়েছে। সদস্য পদপ্রাপ্তরা হলেন- রংপুর মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা মহিলা পার্টির নেত্রী নাহিদ ইয়াসমিন ও সাবেক ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম।

রোববার (৮ নভেম্বর) বিকেলে দলীয় প্যাডে জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বাক্ষরিত এক সাংগঠনিক নির্দেশে নির্বাহী কমিটিতে ছয়জনকে অন্তর্ভুক্ত করা হয়। এর মধ্যে রংপুরের চারজন রয়েছে। এই নির্দেশ ইতোমধ্যে কার্যকর হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করে মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন বলেন, ‘এরশাদ মুক্তি আন্দোলনের সময় প্রতিটি কাজে ছিলাম। এরশাদের আদর্শে উজ্জীবিত হয়ে প্রতিটি কাজ করে আসছি। রাজনৈতিক নেতাকর্মীদের সাথে নিয়ে এরশাদের স্বপ্নকে বাস্তবায়নে চেষ্টা করে যাচ্ছি। করোনা মহামারিতেও জাপার পক্ষে অসহায় মানুষের পাশে ছিলাম এবং এখনো আছি। আমার কাজের মূল্যায়ন ও স্বীকৃতি স্বরূপ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পদ দেয়ায় আমি পার্টির চেয়ারম্যানসহ সকলের কাছে কৃতজ্ঞ।’

এ সম্পর্কিত আরও খবর