করোনা রোধে মাস্ক, সাবান বিতরণ করেছে ‘০৭০৯’ গ্রুপ

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 06:27:07

করোনাভাইরাস সংক্রমণ রোধে রাজধানীতে সুবিধাবঞ্চিত এক হাজার মানুষের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ বাংলাদেশ (০৭০৯ গ্রুপ) নামে একটি ফেসবুক গ্রুপের সদস্যরা।

শুক্রবার (২০ মার্চ) বিকেলে একযোগে শাহবাগ মোড় ও এয়ারপোর্ট রেল স্টেশন এলাকায় এসব জিনিস বিতরণ করা হয়। এ সময় করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে সাধারণ মানুষের মাঝে লিফলেটও বিতরণ করা হয়।

এয়ারপোর্ট রেল স্টেশন এলাকায় মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রমের যুক্ত ছিলেন গ্রুপের এডমিন প্যানেল সদস্য নোমান মজুমদার, সাইফুদ্দিন সোহান, গ্রুপ সদস্য আরাফাত, কামাল, সাইদুল ইসলাম, ওবায়েদ হোসেন, তানভির, বাবুল হোসেন, পিয়াস প্রমুখ। এছাড়া শাহবাগ মোড়ে এডমিন প্যানেল সদস্য সজিব ভূইয়া, হোসাইন সাদ্দাম, আশরাফুল ও নাজিমসহ ২০ থেকে ২৫ জন গ্রুপ সদস্য মাস্ক ও সাবান বিতরণ কাজে সহায়তা করেন।

করোনা সচেতনতায় লিফলেটও বিতরণ করা হয়েছে

এডমিন প্যানেল নোমান মজুমদার বলেন, ‘প্রায় এক লাখ সদস্যের এ গ্রুপের মাধ্যমে আমরা বিভিন্ন সময়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এ কার্যক্রমটিও তারই অংশ। মূলত যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর হয়ে যায়, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। বন্ধুদের সহযোগিতা পেলে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এ সম্পর্কিত আরও খবর