বিজয়নগরে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, ঘাতক বাস চালক আটক

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-25 21:20:07

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ছয়জন নিহতের ঘটনায় ঘাতক বাসচালক মো. মাসুদ রানাকে (৩৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মার্চ) সকালে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খাঁটিহাত হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম। আটক মাসুদ রানা ঢাকার ডেমরা পারুলিয়া এলাকার নাছির উদ্দিনের ছেলে।

মাইনুল ইসলাম আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ যাত্রাবাড়িতে মাসুদ রানার নিজ বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘর থেকে মাসুদ রানাকে আটক করা হয়। তাকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে নিয়ে আসা হচ্ছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (৬ মার্চ) ভোররাতে জেলার বিজয়নগর উপজেলার ভাটি-কালীসিমা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে লিমন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটির গ্যাস সিলেন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসে থাকা ছয়জন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও চারজন। হতাহতরা সবাই নারায়ণগঞ্জ থেকে সিলেটের হযরত শাহজালাল (র.) এর মাজারে যাচ্ছিলেন।

এ ঘটনায় বাস চালক ও মালিকের বিরুদ্ধে ৭ মার্চ বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন খাঁটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) প্রেমধন মজুমদার। মামলার এজহারে বাসের গতি বেশি ও চালকের গফিলতি ছিল বলে উল্লেখ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর