সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা দিতে প্রাভার অ্যানুয়াল মেম্বারশিপ চালু

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 22:25:00

সুবিধাজনক উপায়ে ও সাশ্রয়ী মূল্যে রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তিন ধরনের অ্যানুয়াল মেম্বারশিপ চালু করেছে প্রাভা হেলথ। প্ল্যাটিনাম, গোল্ড ও সিলভার নামে তিনটি ক্যাটাগরিতে স্বাস্থ্যসেবা দেওয়া হবে রোগীদের।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে প্রাভা হেলথ সেন্টারে আয়োজিত এক বিশেষ সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

বিশেষভাবে ডিজাইনকৃত এই অ্যানুয়াল মেম্বারশিপ প্লানে থাকছে অভিজ্ঞ ডাক্তারদের সঙ্গে বছরে যতবার প্রয়োজন ততবার সাক্ষাৎ করার সুযোগ। পাশাপাশি অন্তর্ভুক্ত সদস্যবৃন্দের পাঁচ বছরের কম বয়সী শিশুদের বিনামূল্যে সেবা প্রদান ছাড়াও থাকছে সব ধরনের স্বাস্থ্য পরিষেবায় ২৫ ভাগ ছাড়ের নিশ্চয়তা।

সংবাদ সম্মেলনে প্রভা হেলথের হেড অফ মার্কেটিং কাজী মোফরাদ মুনতাসির বলেন, প্রাভা প্ল্যাটিনাম, গোল্ড ও সিলভার এই তিন ক্যাটাগরির মধ্য থেকে গ্রাহক যেকোনো একটি বেছে নিতে পারবেন। এসব প্যাকেজের বার্ষিক খরচ হলো ১৫,০০০, ৭৫০০ এবং ৩৫০০ টাকা । প্রতিটি প্ল্যানে বছরব্যাপী অভিজ্ঞ চিকিৎসকদের মূল্যবান কনসাল্টেশন বা পরামর্শ গ্রহণের সুযোগ থাকছে। তাছাড়াও প্রাভা গোল্ড ও প্ল্যাটিনাম ক্যাটাগরিদের জন্য ডায়াগনিস্ট এর বিশেষ স্বাস্থ্য পরীক্ষাও অন্তর্ভুক্ত রয়েছে (গোল্ড এর জন্য ১২টি ও প্ল্যাটিনাম এর জন্য ২৫টি চেক-আপের সুযােগ থাকছে)।

প্রাভা হেলথের সিনিয়র মেডিকেল ডিরেক্টর ডা. সিমিন এম আখতার বলেন, প্রাভা হেলথ বাংলাদেশের স্বাস্থ্য সেবায় নতুনত্ব আনতে এই বিশেষ পরিকল্পনাসমূহ গ্রহণ ও প্রণয়ন করেছে। স্বাস্থ্য ব্যবস্থাপনা বর্তমানে বেশ চ্যালেঞ্জিং বিষয় হয়ে দাঁড়িয়েছে । দেশের স্বাস্থ্যসেবা ব্যবস্থায় আস্থা ফিরিয়ে আনতে এবং রােগীদের নিজস্ব স্বাস্থ্যের নিয়ন্ত্রণ গ্রহণের ক্ষমতা প্রদানের জন্য প্রাভা হেলথ অবিরাম কাজ করে চলছে। অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস এই চলমান প্রক্রিয়ারই বিশেষ অংশ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রাভা হেলথ এর চিফ ইনোভেশন অফিসার সসান এস্কান্দার, সিইও'র অফিস অল্টার ফেলো এমা কেম্বলসহ আরও অনেকেই।

এ সম্পর্কিত আরও খবর