ভাড়া দিতে না পারায় পোশাক শ্রমিককে ধর্ষণ করে বাড়িওয়ালা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (আশুলিয়া) | 2023-08-26 15:25:47

সাভারের আশুলিয়ায় স্বামীকে আটকে রেখে নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে বাড়িওয়ালা কালামকে (৪৫) আটক করেছে পুলিশ। বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় তাকে গণধর্ষণ করা হয়েছে বলে জানা গেছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক সেলিম রেজা।

এর আগে মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত ১২টার দিকে আশুলিয়ার পশ্চিম জামগড়ার ফকির বাড়ি এলাকার কালামের বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। পরে বুধবার (১৫ জানুয়ারি) সকালে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

আটক কালাম আশুলিয়ার পশ্চিম জামগড়ার ফকির বাড়ি এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে ভুক্তভোগীর স্বামীর উপস্থিতিতে বাড়ি ভাড়া বাবদ ২ হাজার টাকা নিতে তার কক্ষে প্রবেশ করেন বাড়িওয়ালা কালামসহ আরও ২ জন। বেতন না পাওয়ায় বাড়ি ভাড়া দিতে সময় লাগছে বলে কালামকে জানান ভুক্তভোগী। এ কথা বলার পরে স্বামীকে পাশের ঘরে আটকে রেখে তাকে গণধর্ষণ করে অভিযুক্তরা। চলে যাওয়ার সময় ভুক্তভোগীর স্বর্ণের চেইন, চুড়ি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, অভিযোগের পরপরই প্রধান অভিযুক্ত কালামকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর