মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার সংবাদ সম্মেলন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 23:22:43

রাজধানীর ফুলবাড়িয়া ফায়ারসার্ভিস স্টেশনের সামনে মনীষা বর্মণ অথৈ (২৩) নামে এক কলেজছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ঠিকানা পরিবহনের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে নিহতের পিতা অনিল বর্মণ।

বৃহস্পতিবার (১৯ ডি‌সেম্বর) জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিহতের পিতা অনিল বর্মণ এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে অনিল বর্মণ বলেন, গত সোমবার আমার মেয়ে তার সহপাঠি আব্দুল্লাহ আল গালিব এর সঙ্গে মোটরসাইকেল যোগে বাসায় যাওয়ার সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ঠিকানা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। পুলিশ তাৎক্ষণিক গাড়িটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে যায়। এসময় আমার সন্তানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বংশাল থানায় উপস্থিত হয়ে আমি মামলা দায়ের করি।

তিনি আরও বলেন, থানায় মামলা করার পর বাসায় ফিরে টিভি সংবাদ ও ফেসবুকের মাধ্যমে জানতে পারি আমার মেয়ে দুর্ঘটনাস্থলে প্রথমে মোঃ রবিউল হাসানের মোটরসাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। মেয়েকে হারিয়ে আমার স্ত্রী পাগলপ্রায়। তাই আমি আমার মেয়ের হত্যাকারী ঠিকানা পরিবহনের বাস, ঢাকা মেট্রো ব-১৫-১৪৭৫ এর মালিক, চালক, সহকারী ও মোটরসাইকেল চালক যে আমার মেয়ের মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিলো মোঃ রবিউল হাসানসহ সংশ্লিষ্ট সকলকে বিচারের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য পুলিশ প্রশাসন, স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর