বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-25 18:13:12

বরিশালে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হচ্ছে। শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন বুদ্ধিজীবী স্মৃতিফলকে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটি আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা। এছাড়া বিএনপি, শিক্ষক সমিতি, জাতীয় বিশ্ববিদ্যালয় আঞ্চলিক শাখা, বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, গণতান্ত্রিক বাম মোর্চা, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা শহীদ বুদ্ধিজীবীদের ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে, বরিশাল জেলা প্রশাসনরে আয়োজনে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বিকেল ৩টায় দিবসটি উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর