রাজবাড়ীতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ৪

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-10-25 22:24:14

পদ্মা নদীতে মা ইলিশ রক্ষায় অভিযান পরিচালনার সময় রাজবাড়ীর গোয়ালন্দের অন্তর মোর রাখালগাছি নৌপথে যাত্রীবাহী ট্রলারে তল্লাশি চালিয়ে অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও একটি একনলা বন্দুক উদ্ধার করেন তারা।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ৫ টার সময় পদ্মা নদীতে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি টিম এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতাররা হলেন- রাজবাড়ী সদর উপজেলার কাচ চন্দ্র গ্রামের আবুবক্কার মুন্সির ছেলে জীবন্ত মুন্সী(২০), একই গ্রামের আজাদ শেখ এর ছেলে নাজির উদ্দিন (১৯), পাবনা জেলার আমিনপুর থানার ধারাই গ্রামের রহমত সরদারের ছেলে রশিদ সরদার (৫৫),আমিনপুর থানার ঢালার চর গ্রামের আনসার মোল্লার ছেলে খাইরুল মোল্লা (২৩)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র জানান, ১৩ই অক্টোবর থেকে ৩ নভেম্বর পর্যন্ত যে ইলিশের উপর নিষেধাজ্ঞা তারই নিয়মিত অভিযানের অংশ হিসাবে আজকে তারা সারাদিন অভিযান পরিচালনা করেন। দুপুরের পর থেকে তারা যে অভিযান পরিচালনা করেন সেখানে রাজবাড়ি সেনা ক্যাম্পের সেনাবাহিনীর সদস্য, নৌ ও থানা পুলিশ, মৎস্য কর্মকর্তা অংশ নেন। এই যৌথ অভিযানের সময় চারজনকে অস্ত্রসহ গ্রেফতার করেন তারা।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় নৌ পুলিশের ইনচার্জ সগীর মিয়া বাদী হয়ে একটি অস্ত্র মামলা করেছেন বলেও তিনি জানান।

যৌথ অভিযানের সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, সরকারি কমিশনার (ভূমি) মো.শফিকুল ইসলাম,মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আবু বক্কার সিদ্দিক, নৌ পুলিশের ইনচার্জ সগীর মিয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর