নড়াইলে গরু ব্যবসায়ীকে মারধর, লাখ টাকা টাকা ছিনতাইয়ের অভিযোগ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল | 2024-10-25 18:45:45

নড়াইল সদরের চন্ডিবরপুর ইউনিয়নের বাগশ্রীরামপুর গ্রামের গরু ব্যবসায়ী জহুর মোল্লাকে (৬০) পিটিয়ে ১ লাখ ৩০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৫ অক্টোবর) নাওরা গ্রামের আইয়ুব আলীর বাড়ির পাশে এ ঘটনা ঘটে। জহুর মোল্লাকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে হাতে কুপিয়ে আহত করেছে। তাকে নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী জহুর মোল্লা বলেন, গরু কেনার জন্য শুক্রবার সকালে বাড়ি থেকে পাশের গোয়ালবাথান গ্রামে যাচ্ছিলাম। পথিমধ্যে নাওরা গ্রামের মশিয়ার, আহাদ, আক্তার ও রসুল মোল্যা অতর্কিত ভাবে আমার ওপর হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় গরু কেনার ১ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।

আহত জহুর মোল্লার স্ত্রী জাহানারা বেগম বলেন, আমার স্বামী দীর্ঘদিন গরুর ব্যবসা করেন। আমাদের লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়ার অনেক সমস্যায় আছি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি করছি।

আহত জহুর মোল্লার শ্যালক জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযুক্ত আহাদ মোল্লা বলেন, আমি ঘটনার সাথে জড়িত নই। শুনেছি জহুরের ছোট ভাই জিয়া মোল্লা মশিয়ারকে মারধর করেছেন। এ কারণে মশিয়ারের সঙ্গে জহুর মোল্লার ঝামেলা হয়েছে। এ বিষয়ে মশিয়ার মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর