টাঙ্গাইলে আগুনে পুড়ল দুই দোকান

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2024-10-23 12:10:29

টাঙ্গাইলের বাসাইলে আগুন লেগে সার ও কীটনাশক বিক্রির দোকান এবং একটি ফলের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ঢংপাড়া চৌরাস্তা বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে প্রায় আড়াই কোটি টাকার সার, কীটনাশক ও অন্যান্য জিনিসপরের ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সোহেল মিয়া দাবি করছেন। দোকানে রাখা নগদ ৬ লাখ টাকা পুড়ে গেছে। পাশে থাকা ফলের দোকানে আগুন লেগে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। 

স্থানীয়রা জানান, মধ্যরাতে সিএনজি চালক প্রথমে আগুন দেখতে পায়। সেই সিএনজি চালক স্থানীয়দের জানায়। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা দোকানের চারদিকে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসকে খবর দিলে বাসাইল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা ফলের দোকানেও পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সোহেল মিয়া বলেন, আমার দোকানে আড়াই কোটি টাকার মালামাল ছিল। আমি দোকানে আড়াই কোটি টাকা বিনিয়োগ করেছিলাম। দোকানে রাখা নগদ ৬ লাখ টাকা ছিল পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লেগে আমার দোকানের সবকিছুই পুড়ে গেছে। কোনো কিছুই উদ্ধার করা যায়নি। আমার জীবনের সব সঞ্চয় এই দোকানে ব্যয় করেছিলাম। দোকানের আয় দিয়েই আমার সংসার চলে। সব হারিয়ে এখন কি করব বুঝতে পারছি না।

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, মধ্যরাতে দোকানটিতে আগুন লাগে। খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই দোকানের সবকিছু পুড়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তদন্ত করে বলা যাবে।

এ সম্পর্কিত আরও খবর