ভোলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2024-10-21 18:27:24

ভোলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সকালে ও দুপুরে জেলার বোরহানউদ্দিন ও সদর উপজেলায় পৃথক দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ভোলা সদর ও বোরহানউদ্দিন থানা সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সড়ক দুর্ঘটনায় মৃত্যু হওয়া দু’জনের মধ্যে একজনের নাম মোঃ সফু মিয়া (৪৫)। তিনি বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। অপরজনের নাম মোঃ সানি। ছয় বছরের শিশু সানি সদর উপজেলা আলিনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোঃ হানিফ মিয়ার ছেলে।

বোরহানউদ্দিন থানার ওসি সিদ্দিকুর রহমান ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১ টার দিকে সফু মিয়া বোরহানউদ্দিন উপজেলার দালাল বাজার এলাকায় ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের পাশ দিয়ে হাঁটতেছিল। এসময় চরফ্যাশন থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা টিএ এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস সফু মিয়াকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর গাড়িটির চালক ও সহকারী সড়কের পাশে গাড়িটি রেখে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার দুই আসামি হলেন- বাসটির চালক ও সহকারী। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

অপরদিকে বেলা সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার আলিনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে একটি অটোরিকশার ধাক্কায় সানির মৃত্যু হয়। শিশুটি রাস্তার পাশ থেকে খেলার বল তুলতে গিয়ে হঠাৎ দৌড় দেয়। এসময় অটোরিকশা চালক নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সদর থানার ওসি হাসনাইন আহমেদ জানিয়েছেন, এ ঘটনায় সানির পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর