দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-15 16:08:59

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ভুট্টা বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার বড়তাকিয়া খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সীতাকুণ্ড উপজেলার মহানগর এলাকার আবুল কালামের স্ত্রী নুরজাহান (৪৫) ও মেয়ে কাজল রেখা (২২) এবং রেখার ৬ মাস বয়সী কোলের শিশু সন্তান আনাস।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতদের সবাই সীতাকুণ্ড উপজেলার মহানগর এলাকার থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিল। খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই পেছন দিকে থেকে ভুট্টা বোঝাই দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে একই পরিবারে এক শিশু, নারীসহ তিনজন মারা যান। আহত আরও তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বার্তা২৪.কমকে বলেন, ‘দুপুর ১টার দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকে পড়া অটোরিকশা যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যায়। আহত হয়েছে আরও ৩ জন।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে নিহত হয়। নিহতের উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর