ইউপি চেয়ারম্যান অপসারণের সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2024-10-15 15:48:49

নীলফামারীর কিশোরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানদের অপসারণ করার সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় সদস্যরা। এতে সকল ইউপি সদস্য অংশগ্রহণ করেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

এসময়ে বক্তারা বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা কতৃক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সকল সদস্যদের অপসারণের সিদ্ধান্ত নিয়েছেন। আমরা এমন সিদ্ধান্তের তীব্র নিন্দা জানাই, দেশের স্থানীয় পর্যায় সুশৃঙ্খল রাখতে আমাদের প্রয়োজন আছে। দেশের উন্নয়নসহ বিভিন্ন কর্মকান্ডে আমরা জড়িত থাকি। আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সেবা দিয়ে থাকি।

তারা আরও বলেন, আপনাদের মনে রাখতে হবে আমরাও ছাত্র আন্দোলনের সময়ে শিক্ষার্থীদের সহায়তা করেছি। আমাদের অপসারণ করা হলে আমরা মানুষের সেবা করার সুযোগ থেকে বঞ্চিত হবো। আমরা পূর্ণ মেয়াদ পর্যন্ত থাকতে চাই তার আগে আমাদের সম্মান নিয়ে টানাটানি করবেন না। আমাদের অপসারণ করা হলে আমরা কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আরও কঠোর আন্দোলন গড়ে তুলব।

এসময়ে সদর ইউপি চেয়ারম্যান হোসেন হোসেন শহদী সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান, ইউপি সদস্য রফিকুলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর