ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৬

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2024-10-15 15:46:21

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে দুইটি দেশীয় একনলা বন্দুক, একটি ইঞ্জিন চালিত স্পিড বোর্ড, সাত রাউন্ড কার্তুজ ও দুইটি লম্বা দা-সহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মিডিয়া উইংস থেকে এই তথ্য সাংবাদিকদের নিশ্চিত করা হয়।

এর আগে সোমবার (১৪ অক্টোবর) বিকালে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামের বালু মহলের অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, নরসিংদী জেলার সদর উপজেলার আলীপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে মো. আরমান (৪২), একই এলাকার কাজী কালাম মিয়ার ছেলে কাজী তারেক (৩৪), মুক্তার মিয়ার ছেলে আমজাদ হোসেন (২৭), আমজাদ হোসেন মিয়ার ছেলে সাজ্জাদ মনা (২২), মো. মনির মিয়ার ছেলে আশরাফুল আলম হিমেল (২০) ও একই জেলার বাহেরচর এলাকার বাচ্চু মিয়ার ছেলে আবু সাঈদ (২৭)।

পুলিশ মিডিয়া উইংস এর ইনচার্জ মো. এনামুল হক বার্তা২৪.কম-কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানা পুলিশ উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামের বালু মহলের অফিসের সামনে অভিযান চালায়। এসময় নদীর তীরে ডাকাতির প্রস্তুতিকালে ১টি ইঞ্জিন চালিত স্পিড বোর্ড, ২টি দেশীয় তৈরি একনালা বন্ধুক, ৭ রাউন্ড কার্তুজ, ২টি লম্বা দা-সহ ৬ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর