বিয়ের গেটে দু’পক্ষের সংঘর্ষে বরসহ আহত ৩০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2024-10-13 23:50:57

বিয়ের একমাস পর কনেকে আনার জন্য শ্বশুর বড়িতে যায় বর পক্ষ। এসময় গেটে বর পক্ষের কাছ থেকে টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডায় জড়ায় কনে পক্ষ। বাকবিতণ্ডার একপর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

রোববার (১৩ অক্টোবর) ভোলার চরফ্যাশন উপজেলার চর মানিকা ৮নং ওয়ার্ডে কনের বাড়িতে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার জাহানপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নাছিরের ছেলের সাথে ১ মাস আগে পার্শ্ববর্তী এলাকার চর মানিকা ৮নং ওয়ার্ডের নুরে আলমের মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের এক মাসের মাথায় রোববার কনেকে আনার জন্য বর পক্ষ কনের বাড়িতে যায়। এসময় গেটে টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

হাসপাতালে চিকিৎসাধীন বর মনির হোসেন জানান, রোববার তার আত্মীয়-স্বজন নিয়ে কনে আনার জন্য শ্বশুর বাড়িতে যায়। গেট দিয়ে ভিতরে প্রবেশ করার সময় টাকা চাওয়াকে কেন্দ্র করে কনের পক্ষ বর পক্ষের লোকজনকে মারধর করে। মারধরে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর ৯ জনকে চিকিৎসা দেয়াড় জন্য চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

এদিকে কনের বোন জামাই তরিকুল ইসলাম জানান, গেটে বর পক্ষের কাছ থেকে ১০ হাজার টাকা দাবি করা হয়। বর পক্ষ ৩ হাজার টাকা দিলে বাকবিতণ্ডায় জড়ায় উভয় পক্ষ। পরে বর পক্ষ কনের লোকজনের উপর অতর্কিত হামলা করে। এতে অন্তত ১০ আহত হয়। আহতদের চরফ্যাশন হাসপাতালে এনে ভর্তি কর হয়েছে।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এরশাদুল হক ভূইয়া জানান, কোন পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর