সীমান্তবর্তী পূজামণ্ডপ পরিদর্শনে ৩৩ বিজিবির পরিচালক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-10-11 16:31:39

সীমান্তবর্তী পূজামণ্ডপ পরিদর্শনে ৩৩ বিজিবির পরিচালক শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সীমান্তবর্তী পূজামণ্ডপ পরিদর্শন করেছেন সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

শুক্রবার (১১ অক্টোবর) সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী বৈকারী এলাকার পূজামণ্ডপ পরিদর্শন শেষে মতবিনিময় করেন তিনি।

লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক বলেন, সীমান্ত এলাকায় নিরাপত্তা জোরদারে মোবাইল ও স্ট্যাটিক টহল পরিচালনাসহ গোয়েন্দা নজরদারি ব্যাপকহারে বৃদ্ধি করা হয়েছে।

সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার মধ্যে সাতক্ষীরা সদর এবং কলারোয়া উপজেলায় প্রায় অর্ধশত পূজামণ্ডপ রয়েছে। যেখানে বিজিবি দুই শতাধিক সদস্য নিয়োজিত রেখে ১৬ অবস্থান থেকে দায়িত্ব পালন করবে।

তিনি আরও বলেন, পূজা উদযাপন উপলক্ষ্যে যেকোনো প্রকার আইনশৃঙ্খলা ভঙ্গকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বিজিবি টহল দল দিবারাত্রি সবসময় নিরাপত্তা নিশ্চিত করবে বলে সংশ্লিষ্ট সবাইকে আশ্বস্ত করেন। সীমান্তবর্তী জনপদে শৃঙ্খলা ফিরিয়ে জনমনে আস্থা বৃদ্ধির লক্ষ্যে বিজিবি সীমান্ত ও সীমান্তের আশেপাশের জনপদে নিরাপত্তা জোরদার করেছে। সীমান্তে নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে ইতেমধ্যে সীমান্তে অবৈধ অনুপ্রবেশরোধে সার্বক্ষনিক বিজিবি টহল পরিচালনা করা হচ্ছে।

এসময় স্থানীয় ধর্মীয় উপাসনালয়ের ব্যক্তিরা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর