বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চুয়াডাঙ্গায়, বার্তা২৪.কম | 2023-08-26 11:23:18

চুয়াডাঙ্গার জীবননগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ১০জন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৩ ডিসেম্বর) বেলা ১১টার সময় উপজেলার মনোহরপুর কুমোর পাড়ার সামনে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন, জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস (৪৭), হাসাদহ গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী পারভিন খাতুন (৩০), জীবননগর পৌরসভার রনির স্ত্রী তানিয়া খাতুন (২০), মহেশপুর উপজেলার রাখালভুগা গ্রামের মুলুক চাঁদের ছেলে খবির (৩২), ধোপাখালী গ্রামের মৃত মতেহার আলীর ছেলে হিরক আলী(২৮) চন্দ্রবাস গ্রামের রাহিল উদ্দিনের ছেলে সামসুল মণ্ডল (৪০), খালিশপুরের মফিউদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৩৮) সহ ১০ জন।

স্থানীয়রা জানায়, রোববার বেলা ১১টার সময় জীবননগর থেকে ছেড়ে যাওয়া শাপলা এক্সপ্রেসের একটি বাস মনোহরপুর কুমোরপাড়ায় পৌঁছালে দর্শনা অভিমুখ থেকে ছেড়ে আশা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে সেখানে যানজটেরও সৃষ্টি হয়।

এদিকে দুর্ঘটনার সংবাদ শুনে জীবননগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জাহাঙ্গীর আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় প্রায় ১০ জনকে হাসপাতালে চিকিৎসার জন্য আনে। এর মধ্যে জীবননগর হাসপাতালে তিনজনের হালকা আঘাত লাগায় প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়িতে চলে যায়। আর চারজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া জানান, বাস-ট্রাক সংঘর্ষের ঘটনার সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করা সহ যান চলাচল স্বাভাবিক রাখা হয়।

এ সম্পর্কিত আরও খবর