বিএনপি-জামায়াতের নৈরাজ্য দেশবাসী ভোলেনি: কাজী নাবিল

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪.কম | 2023-08-11 07:58:31

যশোর-৩ (সদর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্যের কথা দেশবাসী ভোলেনি। এদেশকে আফগানিস্তান বা পাকিস্তান বানাতে কেউই চায় না। তারা ক্ষমতায় এলেই দেশে জঙ্গিবাদ, বাংলাভাই আর সন্ত্রাসবাদের উত্থান ঘটে। তাই স্বাধীনতাপ্রিয় এদেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

শনিবার (২২ ডিসেম্বর) শহরের বউবাজার, ঘোপ জেল রোড, হাসপাতাল মোড় হয়ে সেন্ট্রাল রোড পর্যন্ত তিনি গণসংযোগ ও লিফলেট বিতরণ এবং পথসভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি যশোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে ঘোপ বেলতলা বউবাজার এলাকায় এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যক্ষ হারুন অর রশিদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন জাসদের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রাজেক আহমেদ, আওয়ামী লীগ নেতা মোকাররম হোসেন টিপু, পৌর কাউন্সিলর মকশিমুল বারী অপু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর