কোটিপতি পিতা-পুত্র...

ছোটপর্দা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 03:01:31

ফুটবল তারকা লিওনেল মেসির ছেলেদের ফুটবলার হতেই হবে কিংবা বলিউড তারকা শাহরুখ খানের ছেলে মেয়েদের অভিনেতা হতে হবে এমন কোন কথা নেই। এমনটাও কথা নেই বাবা সুপারস্টার হলেই সন্তানরাও সুপারস্টার হবেন।

তবে এমন কথা না থাকার মাঝেই, বাংলাদেশের নাটক পাড়ার এক সুপারস্টার বাবার ছেলে মাত্র ৬ বছর বয়সে সুপারস্টার বনে গেছেন। না স্টার কিড হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমের সুপারস্টার না সে। বাবার মতই পর্দায় অভিনয় করে সুপারস্টার।

তবে বাবার সঙ্গে তার পার্থক্য; মাত্র একটি কাজ করেই সে বাবার মতই স্টার। এত সময় যে সুপারস্টার পিতা পুত্রের গল্প শুনছিলেন তারা জিয়াউল ফারুক অপূর্ব ও জায়ান ফারুক আয়াশ।

অপূর্ব ও আয়াশ, ছবি: সংগৃহীত

২০১৮ সালের ঈদুল আজহায় শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতার টানে’ শিরোনামের একটি নাটকে প্রথমবার অভিনয় করেছিলেন পিতা-পুত্র। তখন আয়াশের বয়স ছিলো মাত্র ৪ বছর। সে সময়ই নাটকটি নিয়ে এমনও আলোচনা হয়েছিলো, অভিনয়ে অপূর্বকে ছাড়িয়ে গেছে পুত্র আয়াশ।

মুক্তির দুই বছর পর সম্প্রতি নাটকটি ১ কোটি দর্শক দেখেছেন ইউটিউবে। যা দেশের সবচেয়ে দীর্ঘ সিঙ্গেল নাটক হিসাবে এই মাইলফলক স্পর্শ করলো।

এতদিন বাবার অনেক নাটক ১ কোটি দর্শক দেখার মাইলফলক ছুঁলেও পুত্রের প্রথম নাটকেই এই মাইলফলক। পুত্রের এমন অর্জন প্রসঙ্গে অপূর্ব বার্তা২৪.কমকে জানিয়েছেন, আয়াশের প্রথম কাজে এমন অর্জন অবশ্যই আনন্দ দিচ্ছে। ‘বিনি সুতার টানে’র পুরো দলকে অভিনন্দন। সবাই দোয়া করবেন আয়াশের জন্য।

এ সম্পর্কিত আরও খবর