মৃত জেসিয়া জীবিত হলেন...

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 04:12:36

শিরোনাম পড়ে অবাক হওয়ার কিছু নেই! মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামকে শুক্রবার রাতে মৃত ঘোষণা করে ফেসবুক কর্তৃপক্ষ। তার ফেসবুক আইডিতে লিখে দেয় ‘রিমেম্বারিং জেসিয়া ইসলাম’।

সাধারণত কোনো ফেসবুক ব্যবহারকারী মারা যাওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে সেই অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ করে দেয় ফেসবুক। অথচ এমন ঘটনা যখন ঘটেছে তখন ঘুমিয়ে ছিলেন জেসিয়া, ব্যাপারটি জেনেছেন সকালে ঘুম থেকে উঠে। ফেসবুক কর্তৃক নিজের এমন মৃত্যুর গুজবে ক্ষুব্ধ, হতাশা প্রকাশ করেছেন এই মডেল।

যদিও খুব দ্রুতই ফেসবুক কর্তৃপক্ষ নিজেদের ভুলের জন্য ক্ষমা চেয়ে মৃত জেসিয়াকে জীবিত ঘোষণা করেছেন।

ফেসবুক কর্তৃপক্ষ  ‘রিমেম্বারিং’ তুলে নিয়েছে জেসিয়ার আইডি থেকে

এ প্রসঙ্গে জেসিয়া জানিয়েছেন, কয়েকজন মিলে আমার আইডিতে রিপোর্ট করে এমন পরিস্থিতির সৃষ্টি করেছিলেন। কিন্তু ফেসবুক কর্তৃপক্ষেরও তো কমপক্ষে ২৪ ঘণ্টা সময় নিতে পারত। যাচাই–বাছাই করতে পারত।

তিনি আরও জানিয়েছেন, জীবিত আমাকে মেরে ফেলাটা মজার কিছু? আমি বাকরুদ্ধ। ভবিষ্যতে এই ধরনের কোনো কিছু করতে আসবেন না। বুলিং কখনোই মজা হতে পারে না। কারও লাইফস্টাইল আপনার কিংবা আপনাদের ভালো নাও লাগতে পারে, তাই বলে যা খুশি তা বলতে পারেন না।

জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর মুকুটধারী। চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর