গ্ল্যামারে বলিউড নায়িকাদের পিছে ফেললেন টিভি থেকে উঠে আসা মেয়েটি

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-19 14:05:23

বলিউডের তাবড় নায়িকাদের পেছনে ফেলে দিলেন টিভি থেকে উঠে আসা এক তারকা। তাও আবার গ্ল্যামারের নিরিখে, ভাবা যায়?

সালমান খানের সঞ্চালনায় টিভি রিয়েলিটি শো বিগ বসে না জিতেও অনেক বিজয়ীর চেয়ে বেশি নাম করেছেন পাঞ্জাবের মেয়ে শেহনাজ গিল। শুরুতে ছিলেন ফ্যাট তবে এখন একদম ফিট। ব্যক্তিজীবনের নানা চড়াউ উৎরাই পেরিয়ে শেহনাজ এখন বলিউডের আকাশে পাড়ি দিতে সম্পূর্ণ প্রস্তুত।

শেহনাজ গিল । ছবি: ইন্সটাগ্রাম

এরইমধ্যে দেখা দিয়েছেন নিজের মেন্টর সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ। আর সম্প্রতি ‘ভিকি অওর বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ সিনেমায় আইটেম গান ‘সাত সামান্দার’- এ নেচে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই সুন্দরী।

 ‘ভিকি অওর বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ সিনেমায় আইটেম গানে শেহনাজ গিল

ইীল রঙের স্যাটিন টপ আর ম্যাচিং স্কার্টের সঙ্গে ফিউশন জুয়েলারির লুকে শেহনাজের টোনড ফিগার আর আবেদনময় বডি ল্যাঙ্গুয়েজ ফুটে উঠেছে দারুণভাবে। সাম্প্রতিক সময়ে তার ইন্সটাগ্রামেও উত্তাপ বেড়েছে অনেকটা। নানা আকর্ষণীয় লুকে দেখা যাছে সামাজিক মাধ্যমে বলিউডের এই পাঞ্জাবি ডিভাকে। বলা যায়, গ্ল্যামারের সূচকে সবার চেয়ে এগিয়ে গিয়েছেন শেহনাজ।

শেহনাজ গিল । ছবি: ইন্সটাগ্রাম

ফুলেল লাউঞ্জওয়্যারে উত্তাপ বাড়াচ্ছেন শেহনাজ। রয়েছে ফুলের ডিটেইলিং দেওয়া ব্রালেট, ম্যাচিং শ্রাগ আর স্যাটিনের বেবি পিংক শর্টস। পাউডার ব্লু হাই থাই স্লিট স্যাটিন গাউনে রাফল ডিটেইলিং নজর কাড়ছে। বসলেডি লুকে আবেদনময়তা এসেছে ফো লেদারের শর্টস আর ওয়েট লুকের হেয়ারস্টাইলের বদৌলতে।

অনন্ত আম্বানি বিয়েতে এই শাড়ি পরে হাজির হন শেহনাজ গিল । ছবি: ইন্সটাগ্রাম

আম্বানিদের বিয়েতে শেহনাজের এই ঝলমলে সোনালি শাড়ি-ব্লাউজ সকলের নজর কেড়েছিল।

শেহনাজ গিল । ছবি: ইন্সটাগ্রাম

সাদা অফ দ্য শোল্ডার মিনি ড্রেসের সঙ্গে লাল র‌্যাপ দেখা যাচ্ছে এখানে। শেহনাজের ওয়েট লুক হেয়ারস্টাইল আকর্ষণ বাড়াচ্ছে।

শেহনাজ গিল । ছবি: ইন্সটাগ্রাম

মেরুন মিনি ওভারলের সঙ্গে সাদা ফর্মাল শার্ট আর কালো হিলস পরেছেন এই পাঞ্জাবি সুন্দরী। লাল অফ শোল্ডার র‌্যাপ ডিজাইনের গাউনে আবেদনময়ী শেহনাজ।

এ সম্পর্কিত আরও খবর