বেবিবাম্প দেখিয়ে চমকে দিলেন রাধিকা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-17 14:06:11

চলচ্চিত্রজগৎ থেকে হঠাৎ একদম উধাও হয়ে গেছেন বলিউডের অন্যতম মেধাবী অভিনেত্রী রাধিকা আপ্তে। বেশ কিছুদিন তার কোনো খবর পাওয়া যায়নি। তবে এবার তার উধাও হওয়ার কারণ জানা গেল। মা হতে চলেছেন এই তারকা। এক সিনেমার অনুষ্ঠানে নিজের ‘বেবি বাম্প’ প্রদর্শন করেছেন রাধিকা।

২০১২ সালে রাধিকা ব্রিটিশ সংগীত পরিচালক বেনেডিক্ট টেলারকে বিয়ে করেছিলেন। রাধিকা তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করেন না। তাই তার ব্যক্তিগত জীবনের বিষয়ে সাধারণ মানুষ সেভাবে জানেন না।

রাধিকা আপ্তে ও তার স্বামী বেনেডিক্ট টেলার । ছবি: ইন্সটাগ্রাম

রাধিকা এখন তার জীবনের এই স্পেশ্যাল সময়কে উপভোগ করছেন। খুশি মনে জানালেন, খুব শিগগিরই মা হতে চলেছেন। তবে এত দিন এ বিষয়ে ঘুণাক্ষরেও টের পেতে দেননি তিনি। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথমে গোপন রেখেছিলেন রাধিকা। বেবি বাম্প প্রকাশ্যে এনে তিনি সবাইকে চমকে দিয়েছেন। লন্ডন চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে কালো রঙের অফ-শোল্ডার বডিকন পোশাক পরে এসেছিলেন রাধিকা। তার এই পোশাকে বেবি বাম্প স্পষ্ট ছিল।

রাধিকা আপ্তে । ছবি: ইন্সটাগ্রাম

এই অভিনেত্রী তার ছবি ‘সিস্টার মিডনাইট’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন। রাধিকার মা হতে যাওয়ার খবরে নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে। তার এই সারপ্রাইজ ভক্তরা দারুণ পছন্দ করছেন। নেট জনতারা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। অনেক নেটিজেন তার সৌন্দর্যের প্রশংসা করছেন।

রাধিকা আপ্তে । ছবি: ইন্সটাগ্রাম

এ সম্পর্কিত আরও খবর